প্রজাপ্রতির মৃত্যু
- মোঃশাওন পারভেজ ০৪-০৫-২০২৪

|
আমার ডানা গুলো একটু কেটে দিবি?
আমি শুঁয়াপোকা হয়ে যাব’
আবার l
তোদের গায়ে আঁচর কাটার খুব সখ l
প্রজাপ্রতি হওয়ার অনেক জ্বালা জানিস ?
ফুলে ফুলে ঘুরে ঘুরে'
আজ আমার পায়ে ভীষন ব্যথা l
আমার পা গুলো একটু টিপে দিবি ?
এবার আমি একটু লজ্জা পাব l
তারা ফু দিয়ে উড়িয়ে দেয় আমায় l
বসতে দেয় না গায়ে l
আমার রং গুলো একটু কেড়ে নিবি ?
আমি সাদা কালো হয়ে যাব আবার l
প্রজাপ্রতি হওয়ার অনেক জ্বালা জানিস ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।